‌‘এমবাপেকে গোল করার জন্য লালগালিচা পেতে দেবো না’

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে শক্তিশালী ফ্রান্সের মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড। দুই ইউরোপিয়ান পাওয়ার হাউজের লড়াইটা দেখার জন্য মুখিয়ে আছে পুরো বিশ্ব।

এই ম্যাচের আলাদা করে নজর থাকবে এমবাপের ওপর। বিশ্বকাপে এখন পর্যন্ত ৫ গোল করে রয়েছেন গোল্ডেন বুটের তালিকায় শীর্ষে। তাকে আটকানোটা হবে বাড়তি চ্যালেঞ্জ। তবে সেই চ্যালেঞ্জ নিতে প্রস্তুত ইংলিশ ডিফেন্ডার কাইল ওয়াকার। এমবাপেকে আটকানোর চেষ্টা করবেন এই ম্যান সিটি ফুটবলার।

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের তুরুপের তাস এমবাপেকে আটকানোর ব্যাপারে কাইল ওয়াকার বলেন, ‘আমি জানি আমার কি করতে হবে এবং অবশ্যই আমি তাকে আটকাবো। এটা হয়ত করার থেকে বলা অনেক সহজ কিন্তু আমি আমাকে নিয়ে আশাবাদী।’

ক্লাব ফুটবলে এমবাপের বিপক্ষে এর আগেও মুখোমুখি হয়ে তাকে আটকিয়েছিলেন ওয়াকার। এই ইংলিশ ডিফেন্ডার বলেন, ‘আমি তার বিপক্ষে আগেও খেলেছি। ইংল্যান্ড ম্যান সিটির হয়ে অনেক বড় খেলোয়াড়দের বিপক্ষে খেলেছি আমি। এটা অন্য সাধারণ ম্যাচের মতই। আমি আলাদা করে এটাকে এত বেশি গুরুত্ব দিব না। অবশ্যই তাকে সম্মান করি কিন্তু অতিরিক্ত সম্মান দেওয়ার পক্ষপাতী নই। ম্যাচটি অবশ্যই কঠিন হবে তবে একজন খেলোয়াড় একটা দলকে নির্দেশ করে না।’

এমবাপেকে আটকানোর সুযোগ পেলে ভালোভাবেই সেটা করবেন ওয়াকার। সেক্ষেত্রে তাকে কোন রকম সুযোগ দিতে নারাজ ওয়াকার। ‘এটা ইংল্যান্ড বনাম এমবাপে ম্যাচ নয়। এটা ইংল্যান্ড বনাম ফ্রান্স ম্যাচ। আমি তাকে সম্মান করি কিন্তু এর মানে এই না যে তাকে লালগালিচা পেতে দেবো এবং বলবো গোল করো।’

আরআর/ইএ



https://ift.tt/mZ8ETqG
from jagonews24.com | rss Feed https://ift.tt/G32ax4K
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url