রাবিতে মোবাইল ফোন চুরি করতে গিয়ে আটক ২, পুলিশে সোপর্দ

মোবাইল ফোন চুরি করে পালানোর সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দুই চোরকে আটক করেছেন শিক্ষার্থীরা। রোববার (২২ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের পাশে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, রাজশাহীর তেরোখাদিয়া ডাবতলা এলাকার শাকিল উদ্দিনের ছেলে শাহিন আহমেদ ধ্রুব (২০) এবং কোর্ট স্টেশনের রবিউল ইসলাম কালুর ছেলে মো. ফয়সাল (২০)।

আরও পড়ুন: ব্যবহারিক কক্ষ থেকে রাবির চারুকলা শিক্ষার্থীদের যন্ত্রপাতি চুরি

পরে শিক্ষার্থীরা জড়ো হয়ে তাদের মারধর করেন। মারধর শেষে শহীদ জিয়াউর রহমান হলের অতিথি কক্ষে আটকে রাখা হয় তাদের। এসময় আটকদের সঙ্গে থাকা মোটরসাইকেলে আগুন ধরিয়ে পুড়িয়ে দেন শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীরা আটকদের বিশ্ববিদ্যালয় প্রসাশনের কাছে সোপর্দ করেন।

এ সময় প্রক্টরিয়াল বডি আটকদের উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে যায়। প্রায় এক ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে অভিযুক্তদের পুলিশে সোপর্দ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আরও পড়ুন: সাইকেল চুরির সময় রাবি শিক্ষার্থীদের হাতে যুবক আটক

ঘটনাস্থলে থাকা রাজু নামের এক শিক্ষার্থী জাগো নিউজকে বলেন, মোবাইল ফোন নিয়ে পালানোর সময় আমরা কয়েকজন তাদের হাতেনাতে ধরি। পরে শিক্ষার্থীরা এক হয়ে শহীদ জিয়াউর রহমান হলে তাদের আটকে রাখি। আজই প্রথম নয়, এর আগেও অভিযুক্তরা বিভিন্ন হল থেকে অনেকের মোবাইল ফোন চুরি করেছেন। তাদের জিজ্ঞাসাবাদ করলে সব চুরির তথ্য বের হয়ে আসবে।

আরও পড়ুন: পরিযায়ী পাখি সংরক্ষণে রাবি প্রশাসনের উদ্যোগ 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, মোবাইল ফোন চুরি করে পালানোর সময় শিক্ষার্থীরা দুইজনকে আটক করেন। খবর পেয়ে শিক্ষার্থীদের কাছ থেকে আমরা তাদের উদ্ধার করে প্রক্টর দপ্তরে নিয়ে আসি এবং জিজ্ঞাসাবাদ করি। পরে তাদের পুলিশে সোপর্দ করি।

মতিহার থানার পরিদর্শক হাফিজুর রহমান বলেন, অভিযুক্তরা আমাদের হেফাজতে আছেন। তবে এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মনির হোসেন মাহিন/কেএসআর



https://ift.tt/p0SIUq3
from jagonews24.com | rss Feed https://ift.tt/Fd2uDvL
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url