অটিস্টিক শিশুসহ ৮০০ দুস্থ-অসহায়কে শীতবস্ত্র দিলো পুনাক

পৌষের হাড় কাঁপানো শীতে কাঁপছে দেশ। এ সময়ে শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। অটিস্টিক শিশুসহ ৮০০ দুস্থ-অসহায়ের মাঝে বিতরণ করেছে শীতবস্ত্র।

পুনাক সভাপতি ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে শীতবস্ত্র বিতরণ করেন শীতার্তদের মাঝে। তিনি ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অসহায় মানুষের হাতে কম্বল তুলে দেন।

এ সময় পুনাক সভাপতি বলেন, ব্যক্তিগত উদ্যোগে হয়তো বড় কিছু করা সম্ভব নয়। কিন্তু সাংগঠনিকভাবে কিছু করার চেষ্টা করছে পুনাক। পুনাক অসহায় ও বিশেষ চাহিদাসম্পন্নদের পাশে থাকবে।

jagonews24

তিনি বলেন, শীতার্ত মানুষের প্রতি সহানুভূতি ও মমতা নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। আমরা চাই এদেশের প্রতিটি মানুষ যেন স্বাবলম্বী হয়ে নিজের পায়ে দাঁড়াতে পারে। আমরা বৃদ্ধ এবং বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের পাশে সবসময় দাঁড়াতে চাই।

এসময় পুনাক সহ-সভাপতি মুনমুন আহসান, সাধারণ সম্পাদক নাসিম আমিন, সমাজকল্যাণ সম্পাদক তৌহিদা নুপুর, ঢাকা জেলা পুনাক সভাপতি ও ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামানসহ পুনাকের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

jagonews24

এলাকার অসহায় মানুষদের খুঁজে খুঁজে তৈরি করা হয়েছে তালিকা। তাতে বাদ পড়েনি অটিস্টিক শিশুরাও। ২৫০ জন অটিস্টিক শিশুসহ মোট ৮০০ জন দুস্থ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে কম্বল। পুনাকের সমাজকল্যাণ শাখা এ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে ভূমিকা রেখেছে।

মহামারি করোনাকালেও পুনাক দাঁড়িয়েছে দুস্থ-অসহায় মানুষের পাশে। মাসের পর মাস রান্না করা খাবার এবং ওষুধ বিতরণ করেছে। করোনাযোদ্ধাদেরও উৎসাহিত করেছে।

টিটি/এমকেআর



https://ift.tt/xduI5mZ
from jagonews24.com | rss Feed https://ift.tt/s8nNV3S
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url