বিভিন্ন এলাকা থেকে আট রড চোর গ্রেফতার

রাজধানীর দারুসসালাম এলাকাসহ দেশের বিভিন্ন জেলায় পৃথক অভিযান চালিয়ে ১৯ হাজার ৭৩১ কেজি চোরাই রড উদ্ধার এবং আন্তঃজেলা রড চোর চক্রের মূলহোতাসহ আট সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় রড পরিবহনে ব্যবহৃত ট্রাকও জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন মো. রাসেল (২৮), মো. আহাদ কাজি (২৪), মো. আওয়াল (৩০), মো. হামিদ (২৮), মো. ছোটন মিয়া (২২), মো. মোশাররফ হোসেন (২০), মো. নাসিম (১৮) ও মো. শহিদুল ইসলাম (৫৩)।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৪।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৪ এর পৃথক আভিযানিক দল রোববার (১২ ফেব্রুয়ারি) রাতে দারুসসালাম এলাকায় অভিযান চালিয়ে ১৪ হাজার কেজি চোরাই রড উদ্ধার করে। এসময় আন্তঃজেলা চোরচক্রের চার সদস্যকে গ্রেফতার করে। চক্রের মূলহোতা রাসেল এবং তার সহযোগিরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন রড কারখানা থেকে বিভিন্ন জেলায় ক্রেতাদের কাছে বিক্রয়লব্ধ রড পরিবহনের সময় নির্জন স্থানে ট্রাক থামিয়ে আংশিক এবং কিছু কিছু সময় সম্পূর্ণ রড চুরি করে আসছিল।

অপর অভিযানের বিষয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১০ ফেব্রুয়ারি রাতে ফরিদপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদী এলাকায় অভিযান পরিচালনা করে ৫ হাজার ৭৩১ কেজি চোরাই রড উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।

আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরির মামলা রয়েছে। এছাড়া তাদের বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানানো হয়।

আরএসএম/এমএইচআর



https://ift.tt/OkRbDUj
from jagonews24.com | rss Feed https://ift.tt/3zo2jF5
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url