বইমেলায় পিওনা আফরোজের গল্পগ্রন্থ ‘গোধুলীমায়ার গন্তব্যে’

‘গোধুলীমায়ার গন্তব্যে’ পিওনা আফরোজের দ্বিতীয় গল্পগ্রন্থ। সুখপাঠ্য সাতটি গল্প নিয়ে এই বই। গল্পগুলোর বিষয়বস্তু আমাদের নিত্যদিনের আনন্দ এবং বেদনা। গল্পগুলোর বিষয়বস্তু হিসেবে স্থান পেয়েছে প্রেম, বিরহ, স্মৃতি, প্রতারণা, স্নেহ অবহেলাসহ অনেক বিষয়। গল্পগুলো প্রত্যেকটা গল্পেই পাঠকের জন্য আছে ভাবনার খোরাক।

এই গল্পগুলো পড়লে বোঝা যায় লেখকের গভীর জীবনবোধ এবং সংবেদনশীলতা। আর লেখকের অন্তর্দৃষ্টি গল্পগুলোকে করে তুলেছে পাঠকপ্রিয়। এই বই পড়তে বসলে তাই পাঠক নিজের অজান্তেই কখনও হয়ে উঠেন গল্পের চরিত্র আবার কখনও নিবিড় পর্যবেক্ষক। বইটির প্রচ্ছদ অলঙ্করণ করেছেন ধ্রুব এষ। বইটি প্রকাশ করেছে বিদ্যাপ্রকাশ প্রকাশণী।

পিওনা আফরোজ জন্ম ১৩ ফেব্রুয়ারি। বেড়ে উঠেছেন নোয়াখালী ও ঢাকায়। আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি এবং ইডেন মহিলা কলেজ থেকে বাংলা ভাষা ও সাহিত্যে সম্মানসহ স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। লেখালেখি শুরু কলেজ জীবনে রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণের মধ্য দিয়ে।

তিনি আবৃত্তিশিল্পী হিসেবে স্বনামখ্যাত। বলা যায় আবৃত্তি ও কবিতাপ্রেমের সূত্র ধরেই লেখালেখির জগতে তার পদার্পণ। আর এক্ষেত্রে তিনি এরই মধ্যে তার সম্ভাবনার স্বাক্ষর রেখেছেন। বিভিন্ন দৈনিক ও সাময়িকী এবং অনলাইন সাহিত্য পত্রিকায় প্রকাশিত তার কবিতা, গল্প ও শিশুতোষ রচনা পাঠকের প্রশংসা অর্জন করেছে। ব্যক্তিগত জীবনে পিওনা আফরোজ বিবাহিতা এবং এক পুত্র ও এক কন্যা সন্তানের জননী।

অমর একুশে গ্রন্থমেলা ২০২৩ এ বিদ্যাপ্রকাশের ৩০৭-৩১০ নং স্টলে পাওয়া যাচ্ছে বইটি৷ একইসাথে পাওয়া যাচ্ছে অনলাইন বইয়ের দোকানগুলোতে।

এমআরএম



https://ift.tt/GFYzNE9
from jagonews24.com | rss Feed https://ift.tt/ismdav7
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url