প্রেমিকার অভিমান ভাঙাতে কলেজ গেটে ফেস্টুন টাঙালো প্রেমিক

জামালপুরের মেলান্দহে জাহানারা লতিফ মহিলা কলেজ এবং মেলান্দহ কারিগরি মহিলা কলেজ গেটে ফেস্টুন টাঙিয়ে প্রেমিকাকে ফিরে আসার আহ্বান জানিয়েছেন এক যুবক। পাশাপাশি রাস্তায় ‘স্যরি’ লিখে দুঃখ প্রকাশ করে প্রেমিকার দৃষ্টি আকর্ষণ করেন ওই প্রেমিক।

বুধবার (১৫ মার্চ) দুপুরে এমন কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এতেই জেলা জুড়ে শুরু হয় আলোচনা।

jagonews24.com

সরেজমিনে জাহানারা লতিফ মহিলা কলেজে গিয়ে দেখা যায়, কলেজের সাইনবোর্ডের ওপরে গাছের সঙ্গে টাঙানো একটি ফেস্টুনে লেখা রয়েছে ‘SORRY SORRY’ (স্যরি স্যরি)। পাশেই পিচঢালা রাস্তায় দুঃখ প্রকাশের প্রতীকী অংকন করে লেখা হয়েছে ‘স্যরি’। এর পাশেই রয়েছে কারিগরি মহিলা কলেজ। সেখানেও একটি গাছে টাঙানো হয়েছে দুইটি ফেস্টুন। সেখানের একটিতে লেখা রয়েছে, ‘প্লিজ কাম ব্যাক টু মাই লাইফ, আই লাভ ইউ’। অপরটিতে লেখা রয়েছে, ‘আই মিস ইউ এভরি ডে, আই মিস ইউ এভরি টাইম’।

jagonews24.com

কলেজের শিক্ষার্থীরা জানান, তারা এমন ঘটনা এর আগে কখনো দেখেননি। সকালে কলেজে এসে এ ঘটনা দেখে পুরো কলেজের শিক্ষার্থীরা হতবাক। প্রেমিকার রাগ ভাঙাতে প্রেমিক এমন কাণ্ড ঘটিয়ে থাকতে পারেন বলে তাদের ধারণা।

কলেজের পাশেই বসবাস করেন আছাদ মিয়া নামে স্থানীয় এক দোকানি। জাগো নিউজকে আছাদ বলেন, মঙ্গলবার রাতে দোকান থেকে বাড়ি ফেরার সময় দেখি দুটো ছেলে গাছের ওপরে কী যেন টাঙাচ্ছে। আমাকে দেখেই তারা তাড়াতাড়ি নিচে নেমে আসে। পরে আজ সকালে আসার সময় এমন কাণ্ড দেখলাম।

jagonews24.com

এ বিষয়ে জাহানারা লতিফ মহিলা কলেজের অধ্যক্ষ মো. খায়রুল ইসলাম মুঠোফোনে জাগো নিউজকে বলেন, সকালে কলেজে ঢোকার সময় তিনি বিষয়টি লক্ষ্য করেননি। তবে দিন গড়ানোর সঙ্গে সঙ্গে সাংবাদিকসহ সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে তিনি বিষয়টি জানতে পারেন। রাতের আঁধারে কে বা কারা কলেজের গেটের সামনে এমন ফেস্টুন লাগিয়েছে তা জানা নেই। এরই মধ্যে এগুলো খুলে ফেলা হয়েছে বলেও জানান তিনি।

মো. নাসিম উদ্দিন/কেএসআর



https://ift.tt/j0aT5MK
from jagonews24.com | rss Feed https://ift.tt/JSb1LFW
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url