শাকিব শুধু জয়ের সঙ্গে কথা বলায় শেহজাদের মা বুবলী কী কষ্ট পেয়েছেন?

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক নায়ক শাকিব খান এখন ওমানে অবস্থান করছেন। সেখানে তিনি একটি শোতে অংশগ্রহণের জন্য গিয়েছেন।

৫ মার্চ রাত ৮টার দিকে শাকিব খান একটি ভিডিও প্রকাশ করছেন তার ফেসবুকে। এতে দেখা গেছে তার প্রথম স্ত্রীর সন্তান আব্রাম খান জয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। কথা বলার সময় শাকিব খানকে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে। জয় তার বাবা শাকিবকে ওমান থেকে কিছু একটা নিয়ে আসার জন্য আবদারও করছে। বাবা শাকিব, পুত্র জয়ের সেই আবদার মেটাবেন বলেও পিতৃসুলভ প্রতিশ্রুতি দিয়েছেন।

ভিডিও কলে কথা বলার সময় কেউ একজন জয়কে সহায়তা করছেন। হয়তো তিনি জয়ের মা চিত্রনায়িকা অপু বিশ্বাস হবেন।

শাকিবের এই ভিডিওটি প্রকাশের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। দেশের বিভিন্ন মিডিয়াতে ভিডিওটি নিয়ে সংবাদ প্রচার হয়। এই ভিডিওটি চোখ এড়ায়নি শাকিব খানের দ্বিতীয় স্ত্রী চিত্রনায়িকা বুবলীরও। তিনি ভিডিওটি শুধু দেখেই শেষ করেননি।

বুবলী শাকিবের এই ভিডিওটি শেয়ার দিয়েছেন। সঙ্গে একটি ক্যাপশন লিখেছেন। এই ক্যাপশনে যেন মান, অভিমান এবং এক আকাশ কষ্ট মিশে রয়েছে। ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক।’ স্ট্যাটাসের শেষে বুবলী শাকিবের জন্য শ্রদ্ধা ও ভালোবাসাও জানিয়েছেন।

বুবলীর এই স্ট্যাটাস দেখে যে কেউ অনুমান করতে পারবেন যে, ওমানে বসে আব্রাম খান জয় ও শেহজাদ খান জয়ের বাবা শাবিক শুধু জয়ের সঙ্গে ভিডিও কলে কথার বলার কারণে শেহজাদের মা বুবলী কষ্ট পেয়েছেন। শাবিক তার দ্বিতীয় পুত্র শেহজাদ খানের সঙ্গেও কথা বলতে পারতেন-এমনটাই হয়তো বুবলী তার স্ট্যাটাসে প্রকাশ করতে চেয়েছেন।

jagonews24

বুবলীর এই স্ট্যাটাসে অসংখ্য ভক্ত-অনুরাগীর মন্তব্য দেখেও বোঝা যাচ্ছে বুবলীর মন খারাপের কথা। ভক্তরাও লিখেছেন শাকিবের এমন করা ঠিক হয়নি। জয়ের পাশাপাশি শেহজাদের সঙ্গে শাকিবের কথা বলা উচিত ছিল বলে বুবলীর ভক্তদের মন্তব্যে ফুটে উঠেছে।

সাবিনা সুলতানা নামের একজন বুবলীর পোস্ট দেখে মন্তব্য করেছেন, আজ প্রথম বুবলির কষ্ট দেখে আমার খারাপ লাগছে, সে মন থেকেই চায় তার সন্তানকেও তার বাবা এভাবেই সবার সামনে ভালোবাসা প্রকাশ করুক।

এই মন্তব্যের জবাবে, তামান্না আহসান চৌধুরী লিখেছেন, আসলে দুটি সন্তানই তো খান সাহেবের। দুজনকেই সমান অধিকার দেওয়া উচিত।

এমন শত শত মন্তব্যে করেছেন বুবলীর ভক্তরা।

এমএমএফ/এএএইচ



https://ift.tt/b4zM1Yg
from jagonews24.com | rss Feed https://ift.tt/3olDYUT
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url