ব্রাহ্মণবাড়িয়ায় ৩ সাংবাদিকের ওপর হামলা: ৫ জন গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তিন সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ১০ জনকে আসামি করে মামলা হয়েছে। শনিবার (১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে আখাউড়া থানায় মামলাটি নথিভুক্ত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম।

ওসি আসাদুল ইসলাম জানান, সাংবাদিকদের ওপর হামলার ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫ জনকে আটক করে। এ ঘটনায় আহত সাংবাদিক রুবেল আহমেদ বাদী হয়ে ১০ জনের নামে মামলা করেছেন। এরমধ্যে আটক ৫ জনকেও ওই মামলায় আসামি করা হয়েছে। প্রধান অভিযুক্তসহ অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

হামলার শিকার সাংবাদিক ও স্থানীয় সূত্রে জানা যায়, বাজার মনিটরিং করতে শনিবার (১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে আখাউড়া স্টেশন রোড এলাকায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অংগ্যজাই মারমা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানকালে তথ্য সংগ্রহ করতে সেখানে যান যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি হান্নান খাদেম, মাইটিভির প্রতিনিধি জালাল হোসেন মামুন ও আমাদের নতুন সময়-এর প্রতিনিধি হাসান মাহমুদ পারভেজ। এসময় সড়কে অবৈধভাবে মোটরসাইকেল পার্কিং করায় তিন মোটরসাইকেল মালিককে অর্থদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এরমধ্যে সাতরং ফ্যাশন নামে এক ব্যবসাপ্রতিষ্ঠানের মালিক সোহাগ মিয়াকে ৫ হাজার টাকা জরিমানা করেন আদালত। জরিমানা করায় সোহাগ মিয়া ক্ষুব্ধ হয়ে আদালতের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন।

আরও পড়ুনব্রাহ্মণবাড়িয়ায় তিন ভারতীয় নাগরিক আটক 

পরে বিকেলের দিকে যায়যায়দিন-এর প্রতিনিধি হান্নান খাদেম, মাইটিভির প্রতিনিধি জালাল হোসেন মামুন ও বাংলাদেশ বুলেটিনের প্রতিনিধি রুবেল আহমেদ বাজারে যান। বাজারে তিন সাংবাদিককে দেখে সোহাগ মিয়া উত্তেজিত হয়ে বলেন, তোদের কারণে আমার জরিমানা হয়েছে। এ কথা বলেই সোহাগ মিয়া ও দোকানের কর্মচারীসহ ৯-১০ জন যুবক সাংবাদিকদের উপর হামলা করে। হামলায় সাংবাদিক রুবেল আহমেদ আহত হন। হামলাকারীরা একটি ক্যামেরা ছিনিয়ে নেয়। পরে বাজারের লোকজন এগিয়ে এসে সাংবাদিকদের রক্ষা করে।

আবুল হাসনাত মো. রাফি/এমএইচআর



https://ift.tt/FnNl5kE
from jagonews24.com | rss Feed https://ift.tt/WyNEc4j
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url