রাঙ্গামাটিতে গাড়ি খাদে পড়ে নিহত ২

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় নির্মাণাধীন সীমান্ত সড়কে একটি জিপ গাড়ি খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও একজন। শনিবার (১৫ই এপ্রিল) বিকেল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি ও রাজস্থলীর উপজেলার সীমান্তবর্তী গবাছড়া এলাকায় একটি জিপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আরেকজন আহত হন। খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

দুর্ঘটনায় নিহতদের মধ্যে মিনহাজুল করিম (২০) চট্টগ্রামের সাতকানিয়ার ডুলুপুর গ্রামের বাসিন্দা এবং মোহাম্মদ নাঈম (২৩) হাটহাজারীর পশ্চিম ফরহাদাবাদ গ্রামের বাসিন্দা।

রাজস্থলী সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক বুলবুল আহম্মদ জানান, সন্ধ্যায় ইফতারের পরপরই হাসপাতালে দুর্ঘটনাস্থল থেকে তিনজনকে আনা হলে দুজনকে মৃত পাওয়া যায়। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় দুজন মারা গেছেন। হতাহতদের উদ্ধার করা হয়েছে। মরদেহগুলো ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসএইউ/কেএএ/



https://ift.tt/nHwI89i
from jagonews24.com | rss Feed https://ift.tt/LtYpj0z
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url