শ্বশুরবাড়ি গিয়ে সোনার নৌকা উপহার পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামালকে কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়নবাসীর পক্ষ থেকে সোনার নৌকা উপহার দিয়ে বরণ করে নেওয়া হয়েছে।

সোনার তৈরি নৌকা উপহার দিয়েছেন এস কিউ গ্রুপের চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ জেড এম শফিউদ্দিন শামীম।

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে কুমিল্লার বরুড়া উপজেলার আদ্রা ইউনিয়নের নলুয়া মনোহরপুর (শ্বশুরবাড়ি) পারিবারিক সফরে স্বাগতম জানিয়ে শুভেচ্ছাস্বরূপ এ জেড এম শফিউদ্দিন শামীমের পক্ষে বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, আড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাস্টার মো. দেলোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা মো. মনির হোসেন, কবি মো. সবুজ হোসেন নৌকাটি স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে তুলে দেন।

সূত্র জানিয়েছে, ২৪ ক্যারেটের ছয় ভরি সোনা দিয়ে নৌকাটি তৈরি করা হয়েছে।

এদিকে পারিবারিক সফরে এসে কুমিল্লার চান্দিনা উপজেলার পৌর আধুনিক কমিউনিটি সেন্টারে স্থানীয় জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন আসাদুজ্জামান খান কামাল। নলুয়া মনোহরপুর উচ্চ বিদ্যালয়ে শ্বশুরের নামে স্থাপিত বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ ভূঁইয়া গ্রন্থাগারের উদ্বোধন ও বরুড়ায় শহীদস্মৃতি সরকারি কলেজে দলীয় জনসভায়ও অংশ নেন তিনি। এরপর ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

এসইউজে/এসজে



https://ift.tt/2yFL58d
from jagonews24.com | rss Feed https://ift.tt/YJIcgqo
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url