সাতক্ষীরায় পাঁচ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

সাতক্ষীরায় দ্রুতগামী পাঁচটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়েছে। এতে বাবা-ছেলেসহ নিহত হয়েছেন তিনজন। আহত হয়েছেন আরও সাতজন।

রোববার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরার বাইপাস সড়কের বকচরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: ১২ পয়েন্ট কাটা পড়লেই বাতিল ড্রাইভিং লাইসেন্স

নিহতরা হলেন সাতক্ষীরার কলারোয়া উপজেলার নারায়নপুর গ্রামের আজিজুর রহমান সরদারের ছেলে আব্দুল বারি (৫৫), তার ছেলে রেজোয়ান (২৫) ও সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মাহমুদুর রহমান (৩৬)।

আরও পড়ুন: ঈদের ছুটিতে যশোরে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় আইনজীবীর মৃত্যু

সাতক্ষীরা সদর উপজেলার খানপুর গ্রামের আনিসুর রহমান জাগো নিউজকে জানান, তার আত্মীয় মাহমুদ হোসেন একটি মোটরসাইকেলে করে শহরে যাচ্ছিলেন। বাইপাস সড়কের কামালনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর দুর্ঘটনাকবলিত এই মোটরসাইকেলের সঙ্গে দুই পাশ থেকে আসা আরও তিনটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

আরও পড়ুন: ঈদে বেপরোয়া বাইকাররা, পঙ্গু হাসপাতালে রোগীর চাপ

এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান আব্দুল বারি। আর তার ছেলে রেজোয়ানকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে দুর্ঘটনায় মারাত্মক আহত মাহমুদুর রহমানকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ ও পরে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

আহসানুর রহমান রাজীব/জেডএইচ



https://ift.tt/5Pjz8qM
from jagonews24.com | rss Feed https://ift.tt/NE4rC5v
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url