গ্রিন টিভির যাত্রা শুরু

পরীক্ষামূলক সম্প্রচার শেষে আনুষ্ঠানিক সম্প্রচারে এসেছে বেসরকারি টিভি চ্যানেল গ্রিন টিভি। শুক্রবার (১৯ মে) সন্ধ্যা ৬টা থেকে স্যাটেলাইট টেলিভিশন হিসেবে আনুষ্ঠানিক সম্প্রচারে আসে গ্রিন টিভি।

রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে জমকালো উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শিল্প উদ্যোক্তা গ্রুপ রংধনুর নতুন উদ্যোগ গ্রিন টিভির সম্প্রচার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী টেলিভিশনটির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানান।

তিনি বলেন, ‘তোমার চোখে বিশ্ব দেখি’- এই থিম নিয়ে আসা টেলিভিশন চ্যানেলটি ভিন্নধর্মী, বৈচিত্র্যময় অনুষ্ঠান যেমন-ধারাবাহিক নাটক, টিভি শো, গেম শো ইত্যাদি অনুষ্ঠানের মাধ্যমে নতুন কিছু উপহার দেবে, সেটাই আমাদের প্রত্যাশা। বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরে এ টেলিভিশন চ্যানেল অগ্রণী ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।

এর আগে গ্রিন টেলিভিশনের সম্প্রচার উদ্বোধন ঘোষণাকালে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ১৯৯৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে যাত্রা শুরু হয়েছিল বেসরকারি টেলিভিশন চ্যানেলের। আমাদের সরকার গণমাধ্যমের স্বাধীন বিকাশে বিশ্বাসী। কারণ এর সঙ্গে রাষ্ট্রের ও সমাজের বিকাশ জড়িয়ে রয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল অনুষ্ঠানে গ্রিন টিভির সুন্দর আগামীর পথ কামনা করে সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।

রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম, বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানির চেয়ারম্যান শাহজাহান মাহমুদ, গ্রিন মাল্টিমিডিয়া লিমিটেডের চেয়ারপারসন নাফিসা জুমাইনা মাহমুদ, সাবেক আইজিপি বেনজীর আহমেদ, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি আমিন হেলালী প্রমুখ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন ও সবাই মিলে কেক কাটেন।

আইএইচআর/এসআর

 



https://ift.tt/zX879Sf
from jagonews24.com | rss Feed https://ift.tt/ZiUwXt2
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url