আমেরিকার ভিসা নিলেও আওয়ামী লীগ নেতাদের লাভ হবে না: এ্যানি

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, ২০১২-১৩ সালে আমরা খালেদা জিয়ার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে আন্দোলন করেছি। তখন আওয়ামী লীগের অনেকেই দেশ ছেড়েছেন। অনেকে দেশ ছাড়ার জন্য ব্যবস্থা করে ফেলেছেন। আমেরিকা, লন্ডন, কানাডা, সিঙ্গাপুরসহ অনেক দেশের ভিসা নিয়েছেন। এখন আবার সেই সময় এসেছে। আমেরিকার ভিসা নিলেও কোনো লাভ হবে না।

শুক্রবার (২৬ মে) সন্ধ্যায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুর বিএনপি আয়োজিত জনসমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ্যানির লক্ষ্মীপুরের গোডাউন রোড এলাকার বাসভবন প্রাঙ্গণে এ সমাবেশের আয়োজন করা হয়। এ্যানি লক্ষ্মীপুর জেলা বিএনপির আহ্বায়ক ও বিএনপির মিডিয়া সেলের সদস্য সচিব।

jagonews24

তিনি আরও বলেন, আমাদের বিরুদ্ধে প্রচুর গায়েবি মামলা হয়েছে। আমাদের নেতাকর্মীরা খুন হয়েছে-গুম হয়েছে। শেখ হাসিনা সরকারের হাতে পুলিশ, র‌্যাব, ডিসি, এসপি ও প্রশাসন রয়েছে। কিন্তু তার কাছে জনগণ নেই। জনগণ বিএনপির সাথে, খালেদা জিয়া ও তারেক রহমানের সাথে আছে।

জেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের উদ্দেশ্য করে সাবেক এ সংসদ সদস্য আরও বলেন, এক হলে গণতন্ত্র-প্রজাতন্ত্রের হিসেবে কাজ করুন, না হলে এর পরিণতি শুভ হবে না। জনগণ চাইলে অনেক কিছু করতে পারে। এখনই মোক্ষম সময়। কারণ বার্তা এসে গেছে। রাজপথে থেকে অধিকার আদায় করতে হবে। মনে রাখবেন, এ অধিকার আমার-আপনার প্রয়োজনে। এ দেশে ভোটের অধিকার, আইনের শাসন ও বিচার বিভাগের স্বাধীনতা ফিরিয়ে আনতেই আন্দোলনে নেমেছি। রাজপথে থেকেই তা বাস্তবায়ন করতে হবে।

jagonews24

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু ও যুগ্ম-আহ্বায়ক হাছিবুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। এসময় বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, ড. মামুন আহমেদ, সহ-শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক এবিএম আশরাফ উদ্দিন নিজান, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ মজুমদার, হারুনুর রশিদ ভিপি হারুন, সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ, এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ।

কাজল কায়েস/বিএ



https://ift.tt/cXqNlGL
from jagonews24.com | rss Feed https://ift.tt/yjbHeWR
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url