ঢাকা উত্তরের কমিটি নিয়ে তোপের মুখে ছাত্রদল সভাপতি-সম্পাদক

দীর্ঘদিনেও ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের থানা ও কলেজ শাখার কমিটি না হওয়ায় তোপের মুখে পড়েছেন দলের কেন্দ্রীয় সংগঠনের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। একইসঙ্গে বিএনপির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুলও তোপের মুখে পড়েন।

শনিবার (২৭ মে) রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান রুয়েলের নেতৃত্বে শতাধিক নেতাকর্মীর তোপের মুখে পড়েন তারা।

খোঁজ নিয়ে জানা যায়, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের চতুর্থ তলায় ছাত্রদলের অফিসে যান মেহেদী হাসানসহ শতাধিক নেতাকর্মী। এ সময় সেখানে উল্লিখিত কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। তাদের অবরুদ্ধ করে রাখা হয়। অবিলম্বে থানা ও কলেজ ইউনিট কমিটি গঠনের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা। একপর্যায়ে রোববারের মধ্যে কমিটি গঠনের বিষয়ে সিদ্ধান্ত জানানোর আশ্বাসে মহানগর উত্তর ছাত্রদলের নেতাকর্মীরা কার্যালয় ছেড়ে যান।

এ বিষয়ে মহানগর উত্তর ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান রুয়েল জাগো নিউজকে বলেন, আমার শাখায় ১৮টি থানা ও ছয়টি কলেজ ইউনিট আছে। এসব ইউনিটে কমিটি গঠনের দাবিতে আমরা কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছি। রোববারের মধ্যে আমাদের সিদ্ধান্ত জানানো হবে বলে জানিয়েছে।

কেএইচ/এসজে



https://ift.tt/Lxo6BIn
from jagonews24.com | rss Feed https://ift.tt/fLTkmYW
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url