তিন বিভাগের কারিগরি ও মাদরাসা প্রতিষ্ঠান বন্ধ

অতিপ্রবল ঘূর্ণিঝড় মোখার কারণে চট্টগ্রাম, বরিশাল ও খুলনা বিভাগের আওতাধীন জেলাগুলোর সব কারিগরি ও মাদরাসা শিক্ষাপ্রতিষ্ঠানের কার্যক্রম রোববার (১৪ মে) বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে৷ শনিবার শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে৷ এতে সই করেছেন উপসচিব মো. কামরুল হাসান৷

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বঙ্গোপসাগরে সৃষ্ট অতিপ্রবল ঘূর্ণিঝড় মোখার কারণে চট্টগ্রাম, বরিশাল ও খুলনা বিভাগের আওতাধীন জেলাগুলোর কারিগরি ও মাদরাসা শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম আগামী ১৪ মে বন্ধ থাকবে।

এ অবস্থায় বর্ণিত বিভাগগুলোর আওতাধীন জেলাগুলোতে তার কার্যালয়ের নিয়ন্ত্রণাধীন শিক্ষাপ্রতিষ্ঠান আগামী ১৪ মে বন্ধ করার জন্য প্রয়োজনীয় নির্দেশনা প্রদানের অনুরোধ করা হলো।

এর আগে ঘূর্ণিঝড় মোখা উপকূলের দিকে এগিয়ে আসায় ছয় শিক্ষাবোর্ডে রোববার ও সোমবারের অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষা স্থগিত করা হয়। এছাড়া ঝড়ের কারণে সরকারি প্রাথমিক বিদ্যালয় খোলা বা বন্ধ রাখার ব্যাপারে সংশ্লিষ্ট জেলা ও উপজেলা প্রশাসনের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়ার নির্দেশনা দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

এমএইচএম/কেএএ/



https://ift.tt/AZqw7Bg
from jagonews24.com | rss Feed https://ift.tt/QMUht1e
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url