ঢাবির ভর্তি পরীক্ষায় অংশ নেবেন ১৭৫১ পরীক্ষার্থী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ সেশনের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আজ শনিবার থেকে শুরু হচ্ছে। প্রথম দিনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অংশ নেবেন এক হাজার ৭৫১ শিক্ষার্থী।

শুক্রবার (৫ মে) সন্ধ্যায় শাবিপ্রবি কেন্দ্রের সমন্বয়ক সামাজিক বিজ্ঞান অনুষদের সদ্য বিদায়ী ডিন অধ্যাপক ড. দিলারা রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার (৬ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এতে শাবিপ্রবি কেন্দ্রে অংশ নেবে এক হাজার ৭৫১ শিক্ষার্থী। পরীক্ষাটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ভবন এ, বি, সি, ডি এবং ই-তে অনুষ্ঠিত হবে।

পরীক্ষা নেওয়ার সব প্রস্তুতি সম্পন্ন জানিয়ে তিনি বলেন, ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় সিট প্ল্যান টানিয়ে দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রক্টরিয়াল বডি সজাগ দৃষ্টি রাখবে জানিয়ে সহকারী প্রক্টর মিজানুর রহমান বলেন, পরীক্ষা শুরুর একঘণ্টা আগে থেকেই পূর্বনির্ধারিত তালিকা অনুযায়ী প্রক্টরিয়াল বডির সবাই নিজ নিজ জায়গায় অবস্থান করবে। আশাকরি, সুন্দরভাবে পরীক্ষা সম্পন্ন হবে।

আগামী শুক্রবার (১২ মে) ‘বিজ্ঞান ইউনটে তিন হাজার ৫১ এবং শনিবার (১৩ মে) ব্যবসায় শিক্ষা ইউনিটে ৪৫৭ শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নেবেন।

নাঈম আহমদ শুভ/এএইচ/এমকেআর



https://ift.tt/rnVJktu
from jagonews24.com | rss Feed https://ift.tt/n7IZpjJ
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url