মধ্যরাতে নীলক্ষেতে তরুণীর জামা টেনে ছিঁড়ে ফেললো বখাটে

রাজধানীর নীলক্ষেতে এক তরুণীর জামা টেনে ছিঁড়ে তাকে যৌন হেনস্তার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার (৮ জুন) দিনগত রাত ১২টার পর নীলক্ষেত থেকে রিকশাযোগে টিএসসি এলাকায় প্রবেশের মুখে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী তরুণী জাগো নিউজকে অভিযোগ করে বলেন, বুধবার দিনগত রাতে ধানমন্ডি থেকে রিকশায় করে পুরান ঢাকায় যাচ্ছিলাম। পথে নীলক্ষেত থেকে টিএসসি প্রবেশের মুখে দুজন বখাটে বাইক নিয়ে রিকশার পেছন থেকে এসে আমার জামা ধরে টান দেয়। এক পর্যায়ে টেনেহিঁচড়ে আমার জামা ছিঁড়ে ফেলে। এরপর উল্টো আমাকেই গালাগাল করতে করতে চলে যায়। এসময় আমার কাছে একটি মোবাইল ফোন ও কানে হেডফোন ছিল। তবে শরীরে কোনো স্বর্ণের গহনা ছিলো না। আমার চিৎকার শুনেও আশপাশের মানুষ এগিয়ে আসেনি। আমি ভীষণ ভয় পেয়ে যাই।

ওই মোটরসাইকেল চালককে চিনতে পেরেছেন কি না- জানতে চাইলে তরুণী বলেন, তার মাথায় হেলমেট পরা ছিল, তবে আমি তাকে দেখেছি। পরবর্তীসময়ে দেখলে শনাক্ত করতে পারবো।

ভুক্তভোগী তরুণী জানান, এ ঘটনার পর তাৎক্ষণিকভাবে থানায় যোগাযোগ করার মতো মেন্টালি স্টেবল ছিলেন না তিনি। তিনি বলেন, আমি ভয়ঙ্কর শকড এবং ট্রমাটাইজ। এ বিষয়ে আইনগত পদক্ষপ নেওয়া হবে।

এ ঘটনায় এখনো থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি বলে সংশ্লিষ্ট থানা পুলিশ সূত্রে জানা গেছে।

তবে ভুক্তভোগী তরুণী জানিয়েছেন, শুক্রবার শাহবাগ থানায় তিনি মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

টিটি/এমকেআর



https://ift.tt/aZhUgyR
from jagonews24.com | rss Feed https://ift.tt/BA4UgPb
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url