ভুল স্বীকার করে মেসির কাছে ক্ষমা চাইলেন সেই মেক্সিকান বক্সার

বিশ্বকাপের মাঝেও বেশ কয়েকদিন ধরে আলোচনায় এক মেক্সিকান বক্সিং তারকা। মেক্সিকোর বিপক্ষে আর্জেন্টিনার জয়ের পর ড্রেসিং রুমে মেক্সিকোর জার্সি অবমাননা করার জন্য মেসির উপর চটেছিলেন তিনি। তার সেই অযাচিত অভিযোগের কারণে সারা বিশ্বের অগণিত ফুটবল অনুরাগীদের রোষানলে পড়েন।

এমনকি নিজ দেশের ফুটবল খেলোয়াড়রা তাকে সমালোচনা করেন। অবশেষে নিজের ভুল বুঝতে পেরে মেসির কাছে ক্ষমা চাইলেন বক্সার ক্যানেলো আলভারেজ।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে ক্যানেলো লেখেন, ‘শেষ কয়েকটি দিন আমি আমার দেশের জন্য ভালোবাসা এবং আবেগ অনুভূত করেছিলাম এবং একটি মন্তব্য করেছিলাম যা ছড়িয়ে পড়ে সবখানে। আমি আমার ভুলের জন্য মেসি এবং আর্জেন্টিনার কাছে ক্ষমা চাচ্ছি। প্রত্যেকদিনই আমরা নতুন কিছু শিখি। এবার আমিও নতুন কিছু শিখলাম। ’

jagonews24

এর আগে মেক্সিকান বক্সারের দাবি ছিল নেচে-গেয়ে আনন্দ করার সময় মেক্সিকোর জার্সি এবং পতাকাকে অবমাননা করেছেন মেসি এবং তা করে তিনি অপরাধ করে ফেলেছেন।

ক্যানেলো আলভারেজ, এটাকেই মেসির অপরাধ হিসেবে গণ্য করেছেন। টুইটারে মেসির ওপর নিজের ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। টুইটারে তিনি লিখেন, ‘আপনারা কী দেছেন, মেসি কিভাবে মেক্সিকোর পতাকা এবং জার্সি দিয়ে ফ্লোর পরিষ্কার করলো? সে এখন সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করতে পারে যে, ওই সময় আমি তার সামনে ছিলাম না। কিংবা আমি তাকে খুঁজে পাইনি।’

ক্যানেলো আরো লিখেন, ‘আমি যেভাবে আর্জেন্টিনাকে সম্মান করি, তারও অবশ্যই সেভাবে মেক্সিকোকে সম্মান করা উচিৎ। আমি অবশ্যই কোনো একটি দেশকে ছোট করার জন্য কিছু বলছি না। আমি বলছি এমন একটি বাজে কাজ নিয়ে, যা মেসি করেছে।’
তবে শেষ পর্যন্ত ক্যানেলো আলভারেজ নিজের ভুল বোঝাতে অগণিত মানুষের ভালোবাসাও পাচ্ছেন।

আরআর/এমআরএম



https://ift.tt/l831e9i
from jagonews24.com | rss Feed https://ift.tt/kiBovxe
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url