ইনস্টাগ্রামে বিরাট-আনুশকার নতুন ছবিতে মুগ্ধ ভক্তরা

আনুশকা শর্মা এবং বিরাট কোহলি বর্তমানে ভারতের অন্যতম আলোচিত তারকা দম্পতি। যখনই তারা দুজনে একসঙ্গে কোনো ছবি ফেসবুক বা ইনস্টাগ্রামে আপলোড করেন বা কারও মাধ্যমে তাদের ছবি আপলোড হয়, সঙ্গে সঙ্গে সেগুলো ভাইরাল হয়ে যায়। শুধু তা-ই নয়, এক ভিন্ন পরিবেশের সৃষ্টি করে আলোচনা-সমালোচনা এবং তর্ক বিতর্ক পর্যন্ত পৌঁছায়।

গত বৃহস্পতিবার রাতে, মুম্বাইয়ের গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে ইউরোপের বিলাসবহুল ফ্যাশন সংস্থা ক্রিশ্চিয়ান ডিওর তরফে আয়োজিত ফ্যাশন শোতে হাজির ছিলেন বলিউডের অনেক বড় বড় ব্যক্তিত্ব। বিরাট-অনুশকা, সোনম কাপুর, অনন্যা পান্ডে, ইশা আম্বানিসহ বলিউডের আরও নামকরা ব্যক্তিবর্গ।

jagonews24

আরও পড়ুন: আনুশকাকে নিয়ে বিরাটের ক্লিনিকে যাওয়ার ছবি

সেই অনুষ্ঠানে বিরাট কোহলির সঙ্গে আনুশকা শর্মা কিছু কাপল ছবি তুলে এবং সেই ছবিগুলো আজ শুক্রবার (৩১ মার্চ) সকালে তিনি তার ইনস্টাগ্রামে পোস্ট করেন। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিগুলোতে শর্মাকে হলুদ পোশাকে এবং বিরাট কোহলিকে জলপাই রঙের স্যুটে অসাধারণ সুন্দর লাগছিল। ইনস্টাগ্রামে অনুশকা শর্মা এবং বিরাট কোহলির ছবি দেখে তাদের ভক্ত এবং অনুরাগীরা বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। যা শর্মাকে আরও বেশি বেশি কাপল ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতে অনুপ্রাণিত করবে।

আরও পড়ুন: প্রথম পরিচয়েই প্রেম, যেভাবে কাছাকাছি এলেন কোহলি-আনুশকা

ভারতীয় ফ্যাশন ডিজাইনার অনিতা শ্রফ আদাজানিয়া লিখেছেন, ‘অসাধারণ সুন্দর।’ একজন ভক্ত লিখেছেন, ‘ওএমজিজি দ্য সার্ভ।’ অন্য এক ভক্ত মন্তব্য করেছেন, ‘এ এক অসাধারণ জুটি রে ভাই..।’

jagonews24

দুজনের অসাধারণ ছবি দেখে আনুশকা শর্মার স্বামী বিরাট কোহলিও ছবিতে মন্তব্য করার লোভ সামলাতে পারেননি। তিনি কমেন্ট বক্সে গিয়ে এ ছবির নিচে হার্ট লাভের চিহ্ন দিয়ে তার মনের ভাব প্রকাশ করেছেন।

>> ইনস্টাগ্রামে বিরাট-আনুশকা রসায়ন

কাজের ফ্রন্টে আনুশকা শর্মাকে সামনে ‘চাকদা এক্সপ্রেস’ সিনেমাতে দেখা যাবে। এই সিনেমাতে তিনি ঝুলন গোস্বামীর ভূমিকায় অভিনয় করেছেন। সম্প্রতি সিনেমাটির শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী।

এমএমএফ/এমকেআর



https://ift.tt/E2wlBp1
from jagonews24.com | rss Feed https://ift.tt/EQDBpxa
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url