আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সদস্য হলেন ডালিয়া

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মনোনীত হয়েছেন অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।

রোববার (১ জানুয়রি) রাতে আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। এতে ২৮টি সদস্য পদের মধ্যে ২৭টির নাম ঘোষণা করা হয়েছে।

রোববার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। পরে গণভবনের সামনে আওয়ামী লীগের নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

হোসনে আরা লুৎফা গত কমিটিতেও কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ছিলেন। গত ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করেন ডালিয়া। ৯ জন প্রার্থীর মধ্যে ২২ হাজার ৩০৬ ভোট পেয়ে চতুর্থ অবস্থানে ছিলেন তিনি।

এদিকে, রংপুর সিটি করপোরেশন নির্বাচনের পাঁচদিনের মাথায় রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একইসঙ্গে এ দুটি শাখায় আহ্বায়ক কমিটি অনুমোদন করেছের আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও পড়ুন: রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত

ডা. দেলোয়ার হোসেনকে রংপুর মহানগরের আহ্বায়ক ও আবুল কাশেমকে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে। আর এ কে এম শাহাদাত হোসেন বকুলকে জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এবং মাজেদ আলী বাবলুকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

জিতু কবীর/এএএইচ



https://ift.tt/aGRMQjP
from jagonews24.com | rss Feed https://ift.tt/1lwFYXR
via IFTTT
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url